Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

বগুড়ার ধুনটে স্বতন্ত্র প্রার্থী বাড়িতেই অবরুদ্ধ !

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ৭:১৩ পিএম

বগুড়ার ধুনট উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আকতার আলম সেলিম তার ওপর সরকার দল সমর্থিত প্রার্থী আব্দুল হাই খোকনের সমর্থকদের হাতে হেনস্থা হওয়া সহ তাকে বহনকারী মোটর বাইক ছিনতাইকারীদের হাত থেকে উদ্ধারের দাবিতে মঙ্গলবার সংবাদ সম্মেলন করার পর থেকে নিজ বাড়িতেই অবরুদ্ধ রয়েছেন। বুধবার তিনি সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন , সকাল থেকেই তার বাড়ির সামনে সশস্ত্র লোকজন ঘোরা ফেরা করছে । তাদের হিংস্রাতোক আচরণে মনে হচ্ছে , তাদের উদ্দেশ্য মূলত আমি যেন ভোটের কাজে বাইরে যেতে না পারি । আমার কাছেও যেন কর্মী সমর্থকরা আসতে না পারে । বিষয়টা ধুনট থানায় জানাবার পর দুপুরের দিকে এস আই সুলতান ঘটনাস্থলে আসলে সশস্ত্র লোকজন স্থান ত্যাগ করে চলে যায় ।

তবে এস আই সুলতান সহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল ত্যাগ করার পরই আবার সন্ত্রাসীরা চলে এসে ধুনট হাই স্কুলের পেছনে তার বাড়ির সামনে আবার অবস্থান নিয়েছেন । যা’ তার ও তার পরিবারের সদস্যদের কাছে অস্বস্তি ও আশংকার কারণ হয়ে দাঁড়িয়েছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ