Inqilab Logo

ঢাকা, বুধবার ২২ মে ২০১৯, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমজান ১৪৪০ হিজরী।

কক্সবাজার থেকে কাতার যাচ্ছে শিশু ক্বারী জুনায়েদ

আন্তর্জাতিক ক্বেরাত প্রতিযোগিতায় অংশ নিতে

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ৭:৩৮ পিএম

কাতারে আন্তর্জাতিক ক্বেরাত প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী 

শিশু ক্বারী শাহ মুহাম্মদ তাসনীমুন হাসান জুনায়েদ এর জন্য দোয়া অনুষ্ঠানে বক্তারা বলেন, তানজিমুল উম্মাহ একটি সুশৃঙ্খল মুসলিম উম্মাহ গঠনে শিক্ষার আলো ছড়াচ্ছে।
তানজিমুল উম্মাহ কক্সবাজার শাখা এখন কক্সবাজার ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনে পৌঁছেছে। আগামী ১০ মার্চ কাতারে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক ক্বেরাত প্রতিযোগিতায় এই প্রতিষ্ঠানের শিশু ক্বারী শাহ মুহাম্মদ তাসনীমুন হাসান জুনায়েদ এর চান্স পাওয়া তারই প্রমাণ।

তানযীমুল উম্মাহ কক্সবাজার শাখার প্রিন্সিপাল হাফেজ মাওলানা ক্বারী রিয়াদ হায়দার এর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন প্রবীণ আলেমেদ্বীন ও হাফেজে কুরআন মাওলানা শফিকুর রহমান।
দোয়া অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রেখেছেন শাহ মুহাম্মদ তাসনীমুন হাসান জুনায়েদ এর পিতা মাওলানা নুরুল ইসলাম, সাংবাদিক শামসুল হক শারেক, মাওলানা আবু সিয়াম ফুরকান, খতিব মাওলানা রহিম উল্লাহ আনোয়ারী, মাওলানা আব্দুল্লাহ আল মামুন ও জুনায়েদর শিক্ষক ক্বারী হাফেজ রমজান আলী প্রমুখ।

উল্লেখ্য আগামী ১০ মার্চ কাতারে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন বাংলাদেশ থেকে যেসব ক্বারী চান্স পেয়েছেন তার মধ্যে তানযীমুল উম্মাহ কক্সবাজার শাখার শিশু কারী শাহ মুহাম্মদ তাসনীমুন হাসান জুনায়েদ অন্যতম। তার পিতা মাওলানা নুরুল ইসলামসহ আজ ৬ মার্চ রাতেই কাতারের উদ্দেশ্য কক্সবাজার ত্যাগ করছেন শিশু কারী শাহ মুহাম্মদ তাসনীমুন হাসান জুনায়েদ।



 

Show all comments
  • সাইফ ৬ মার্চ, ২০১৯, ৭:৫৩ পিএম says : 0
    আল্লাহ আপনার সহায় হোন, এবং আপনাকে সফলতা দান করুন।
    Total Reply(0) Reply
  • Ryad Haider ৭ মার্চ, ২০১৯, ৬:১১ এএম says : 0
    Thanks to Daily Inqilab for publishing this news.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন