Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

শিল্পীর কোনো অবসর নেই-ববিতা

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

অনেকদিন ধরে চলচ্চিত্র থেকে দূরে আছেন আন্তর্জাতিক খ্যাতিস¤পন্ন অভিনেত্রী ববিতা। তবে তিনি চলচ্চিত্র থেকে বিদায় নেননি। ভাল গল্প ও চরিত্র না পাওয়ায় তিনি অভিনয় থেকে দূরে আছেন। তার সময় কাটে দেশ-বিদেশে ঘুরে। সময় পেলেই দেশের বিভিন্ন জায়গায় ও বিদেশে ঘুরতে পছন্দ করেন তিনি। এখন চলচ্চিত্রে অভিনয় থেকে দূরে আছেন বলেই নিজের মতো করে ঘুরতে পারছেন বলে জানান। চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, চলচ্চিত্রে তো অবশ্যই ফিরতে চাই। তবে মনের মতো গল্প এবং চরিত্র পাওয়া এখন বেশ মুশকিল। অনেকদিন থেকেই আমাদের চলচ্চিত্রের ব্যবসা হচ্ছে না বলে শুনতে পাচ্ছি। কিন্তু এই সময়টা তো দেখতে চাইনি। বেশ কয়েক বছর হলো ববিতা চলচ্চিত্রে অভিনয় থেকে দূরে। তিনি বলেন, শিল্পীর কোনো অবসর নেই। আমার ভালো লাগলে অবশ্যই অভিনয়ে ফিরবো। তবে সেজন্য মনের মতো গল্প, চরিত্র কিংবা দক্ষ নির্মাতা তো লাগবে। এ বিষয়গুলো মিলে গেলে অবশ্যই অভিনয় করবো। এখন আর অভিনয় করার জন্য অভিনয় করতে চাই না। দর্শকের মনে আমার যে অবস্থান রয়েছে, তা মন্দ সিনেমায় অভিনয় করে হারাতে চাই না। দর্শক যাতে আমার উপযোগী সিনেমা দেখে আমার অবস্থান বুঝতে পারেন, এ ধরনের সিনেমায় অভিনয় করতে চাই। এদিকে ববিতা কয়েকদিনের জন্য মেডিকেল চেকআপের জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন। সাথে তার ছোট বোন চম্পাও থাকবেন।



 

Show all comments
  • M.S.I. Zahir ৭ মার্চ, ২০১৯, ৬:৫১ এএম says : 0
    ববিতা ম্যাডাম আমার একজন প্রিয় নায়িকা, যদি ভুল না করে থাকি আমি তার কোন সিনেমা দেখতে মিস করিনি আমার শেষ ইচ্ছা আমি সরাসরি ববিতা ম্যাডামের সাথে দেখা করতে চাই আল্লাহ হাফেজ জয় বাংলা জয় বঙ্গবন্ধু।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ববিতা

১৯ নভেম্বর, ২০২১
৩০ জুলাই, ২০১৯
১ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন