Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

এগিয়ে গেল ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

তিন ম্যাচ সিরিজের প্রথম টি-২০তে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে ৪ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড। সেন্ট লুসিয়ার ড্যারেন সামি স্টেডিয়ামে গতকাল ক্যারিবীয়ানদের ছুড়ে দেওয়া ১৬১ রানের লক্ষ্য ৭ বল হাতে রেখেই পূরণ করে ইংলিশরা।

টস হেরে ব্যাটে নামা উইন্ডিজের শুরুটা ভালো ছিল না। পাওয়ার প্লের মধ্যে ৩৭ রানে তারা হারায় ৩ উইকেট। গেইল করেন ১২ বলে ২ ছক্কায় ১৫। ব্রাভো-পুরান ৬৪ রানের জুটিতে ধাক্কা সামাল দিলেও বাকিদের ব্যর্থতায় বড় সংগ্রহ পায়নি তারা। পুরান করেন সর্বোচ্চ ৩৭ বলে ৫৮। আর কোন ত্রিশোর্ধো ইনিংস নেই। ৩৬ রানে ৪ উইকেট নিয়ে তাদের ইনিংসে বড় আঘাত হানেন টম কারান।

জবাবে জনি বেয়ারস্টোর ঝড়ো ইনিংসে সিরিজে এগিয়ে যাওয়া নিশ্চিত করে সফরকারীরা। ৪০ বলে ৯ চার ও ২ ছয়ে ৬৮ রান করেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। স্বাগতিকদের হয়ে ২৯ রানে ৩ উইকেট নেন শ্যালডন কটরেল।

আগামীকাল রাত দুইটায় সেন্ট কিটসে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় টি-২০।

সংক্ষিপ্ত স্কোর
ওয়েস্ট ইন্ডিজ : ২০ ওভারে ১৬০/৮ (হোপ ৬, গেইল ১৫, হেটমায়ার ১৪, ব্রাভো ২৮, পুরান ৫৮, ব্র্যাথওয়েট ০, অ্যালেন ৮, হোল্ডার ৭, রার্স ১৩*; উইলি ০/২০, কারান ৪/৩৬, জর্ডান ২/১৬, রশিদ ১/১৫, প্লাঙ্কেট ০/৪৪, ডেনলি ১/২৮)।
ইংল্যান্ড : ১৮.৫ ওভারে ১৬১/৬ (হেলস ১১, বেয়ারস্টো ৬৮, রুট ০, মর্গ্যান ৮, ডেনলি ৩০, বিলিংস ১৮, উইলি ১*, কারান ২* ; কটরেল ৩/২৯, টমাস ০/১৮, নার্স ১/৩২, হোল্ডার ১/২৬, ব্র্যাথওয়েট ১/৩৩, অ্যালেন ০/৮)।
ফল : ইংল্যান্ড ৪ উইকেটে জয়ী।
সিরিজ : ৩ ম্যাচ সিরিজে ইংল্যান্ড ১-০তে এগিয়ে।
ম্যান অব দা ম্যাচ : জনি বেয়ারস্টো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইংল্যান্ড


আরও
আরও পড়ুন