Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

বউ পিটিয়ে লাপাত্তা হিরো আলম

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

বউ পিটিয়ে ফের আলোচনায় এলেন ভার্চুয়াল জগতে ব্যাপক আলোচিত ‘হিরো আলম’। দীর্ঘদিন বাইরে কাটিয়ে মঙ্গলবার রাতে বগুড়া সদরের এরুলিয়ায় তার বাড়ি ফেরেন। নিজের ঘরে শুয়ে মোবাইল ফোনে এক শোবিজ নায়িকার সাথে দীর্ঘক্ষণ কথা বলায় বিরক্ত হয়ে তার স্ত্রী তাকে ঘুমাতে বলে। এতে তেলে বেগুনে জ্বলে উঠে সে। স্বামী স্ত্রীর কথা কাটাকাটির এক পর্যায়ে সে স্ত্রীকে চড় থাপ্পড় মারলে তার স্ত্রী নিজের বাবাকে ডেকে আনে। এতে আরও ক্ষিপ্ত হয়ে হিরো আলম শ্বশুরের সাথেও খারাপ আচরণ করে।

এক পর্যায়ে তার শ্বশুর ও স্ত্রী এবং আরও দু’একজন আত্মীয় মিলে তার উপর চড়াও হয়। থানায় মামলা করার কথা বলে সে বাড়ির বাইরে গেলে তার শ্বশুরও নিজের মেয়েকে বগুড়ার শহীদ জিয়া মেডিকেলে ভর্তি করে দেয় । রাতেই বগুড়া সদর থানায় হিরো আলম স্ত্রী ও শ্বশুরের বিরুদ্ধে অভিযোগ দিলে পুলিশ ওই অভিযোগের সত্যতা যাচাই করতে গিয়ে জানতে পারে আসল ঘটনা ।
ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে হিরো আলম। প্রতিবেশিরা পুলিশকে জানিয়েছে, এলাকায় হিরো আলমের কেবল নেটওয়ার্কের ব্যবসা থেকে মাসে লাখ টাকার ওপরে আয় হয়। ওই টাকার পুরোটাই সে রাজধানী ঢাকার বনশ্রীতে বসবাস ও শোবিজের কথিত নায়িকাদের পেছনে খরচ করে থাকে।



 

Show all comments
  • nasiruddin ৬ মার্চ, ২০১৯, ১১:১৩ পিএম says : 0
    হিরো আলম একটা সংসারের বোঝা বহন করতে পারে না। কিভাবে সে একটা উপজেলার দায়িত্ব সামাল দিবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হিরো আলম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ