Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

শপথ নিলেন সুলতান মনসুর

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ১২:০৭ পিএম

শপথ নিলেন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত গণফোরাম নেতা সুলতান মোহাম্মদ মনসুর। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টের ব্যানারে ধানের শীষ প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ আসন থেকে নির্বাচন করেন।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় সংসদ ভবনে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তাকে শপথ বাক্য পাঠ করান। জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান শপথ অনুষ্ঠান সঞ্চালনা করেন।

অপরদিকে, ঐক্যফ্রন্টের আরেক প্রার্থী মোকাব্বির খান (সিলেট-২) শপথ নেয়ার কথা থাকলেও দলীয় সিদ্ধান্তের কারণে তিনি শপথ নেননি।

৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে তারা জয়ী হলেও জোটের সিদ্ধান্ত না থাকায় এতদিন শপথ নেননি। আজ দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নিলে সুলতান মনসুর।

৩০ ডিসেম্বরের নির্বাচনে আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও গণফোরামের এই রাজনীতিবিদ ধানের শীষ প্রতীক থেকে ৮৯ হাজার ৭৪২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মহাজোটের শরীক বিকল্পধারার প্রার্থী এম এম শাহীন। তিনি পান ৭৭ হাজার ১৭০ ভোট।



 

Show all comments
  • haris ৭ মার্চ, ২০১৯, ২:২৯ পিএম says : 0
    a sab par gasader opr bnp keno hath milay bose asena bnpir ki jana samarton kom? ara sobida badi dener shish na hale monsor kayti vot peto?
    Total Reply(0) Reply
  • আলী ৭ মার্চ, ২০১৯, ১২:২০ পিএম says : 0
    ত্ররাই হলো ক্ষমতা লোভী ত্ররাই বেইমান ত্রদের কে চিনে রাখুন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ

২৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ