Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

যৌতুক ও স্ত্রী নির্যাতন মামলায় গ্রেফতার হিরো আলমকে জেলে পাঠানোর প্রস্তুতি

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ১২:৪৩ পিএম

ভার্চুয়াল জগতে হিরো আলম’ নামে ব্যাপকভাবে পরিচিত বগুড়ার আশরাফুল আলম স্ত্রী সাদিয়া আলম সুমিকে শারীরীক নির্যাতন ও কথিত যৌতুক দাবির মামলায় গ্রেফতার হয়েছেন । বুধবার বগুড়া সদর থানার পুলিশ তাকে পারিবারিক জটিলতা ও পাল্টাপাল্টি অভিযোগের বিষয়টি উল্লেখ করে থানায় বসে মিমাংসার কথা বলে ডেকে নেয় । এরপর তার বিরুদ্ধে নারী শিশু নির্যাতন দমন আইন ২০০০ ও সংশোধিত ২০০৩ এর ধারায় মামলা হয়েছে বিধায় তাকে গ্রেফতার করা হল বলে জানান হয় । তার স্ত্রী সুমির পক্ষে সুমির বাবা সাইফুল ইসলাম খোকন মামলার এজাহার দাখিল করে।
যৌতুক দাবির কথা শুনে হিরো আলম অবাক হয়ে বলেন , আমার টাকার এতই অভাব যে কাঠমিস্ত্রি শ্বশুরের কাছে যৌতুক নিতে হবে ? তিনি পুলিশদের উদ্দেশ্য করে বলেন, বগুড়ার এরুলিয়ায় তার যে পারিবারিক কেবল নেটওয়ার্কেও ব্যবসা আছে সেটার মালিকানা বুঝে নিতে তার শ্বশুর তাকে চাপ দিয়ে আসছিল । চাপে নতি স্বীকার না করাতেই আসলে এই মামলা ।’
বৃহষ্পতিবার দুপরে হিরো আলমকে পুলিশ থানা থেকে কোর্টেও মাধ্যমে হাজতে পাঠিয়েছে বলে থানা সুত্রে জানা গেছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হিরো আলম


আরও
আরও পড়ুন