Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬, ০৯ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

থানায় এসে কেউ হয়রানীর শিকার হলে কঠোর ব্যবস্থা - আইজিপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ৩:১৮ পিএম

থানায় এসে কেউ হয়রানীর শিকার হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিপিএম(বার)। তিনি বলেন, থানায় কেউ বেড়াতে আসেনা, বিপদে পড়ে আসে। থানা হবে সেবার কেন্দ্র বিন্দু। থানা ভয়ের জায়গা নয়, লোকজন আসবে, সেবা নিতে। কিন্তু এ সেবা নিতে গিয়ে কোন নিরীহ লোকজন হয়রানীর শিকার হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে চন্দ্রগঞ্জ থানা ভবনের উদ্বোধন ও স্থানীয় লোকজনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সামনে উপজেলা নির্বাচন। উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আইনশৃংখলা বাহিনীর পক্ষ থেকে সকল প্রস্তুুতি সম্পন্ন করা হয়েছে। পুলিশ পেশাগত দায়িত্ব পালন করবে এবং নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী কাজ করার নির্দেশ দেন তিনি। এসময় আরো উপস্থিত ছিলেন, চট্রগ্রাম বিভাগের পুলিশের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম, অতিরিক্ত ডিআইজি রোকন উদ্দিন মাহমুদ, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমদ, বিভিন্ন জেলার পুলিশ সুপার সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।



 

Show all comments
  • ম নাছির উদ্দীন শাহ ৭ মার্চ, ২০১৯, ১০:১০ পিএম says : 0
    সম্মানীত আইজিপি স্যার আপনাকে সালাম অভিনন্দন এই মূল্যবান আদেশ দেওয়ার জন্যে। প্রথমে প্রতিটি অফিসার নিজ নিজ দায়িত্ব্যে আগত জনগনের সাথে বন্ধুত্ব্য আচরন করতে হবে। সব চায়তে বড় বাধাগ্রস্ত হতে রাজনীতির কারনে। একটি দেশ একটি জাতির পরিচয় বহন সে দেশের আইন শৃংখলার উপরে। স্যার আপনাকে ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ