Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

থানা হবে সেবার মূল কেন্দ্রবিন্দু - আইজিপি জাবেদ পাটোয়ারী

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ৩:৩৭ পিএম

 

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, থানা হবে সেবার মূল কেন্দ্রবিন্দু। জনগণের কাছে থানাকে ভয়ভীতির স্থান নয়, বরং তাদের আস্থার জায়গা হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে। এজন্য পুলিশ প্রশাসনের সকলকে সততা ও আন্তরিকতার সঙ্গে স্ব-স্ব কর্তব্য পালন করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুর ১২ টার দিকে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ প্রধান আরো বলেন, নিরীহ লোকজনকে কোনোভাবে হয়রানি করা যাবে না। এজন্য সকল পুলিশ কর্মকর্তাকে সতর্ক থাকতে হবে। এছাড়াও দেশের আইনশৃঙ্খলা রক্ষার্র্থে পুলিশকে সহযোগিতা করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান আইজিপি জাবেদ পাটোয়ারী।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, লক্ষ্মীপুর র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক নরেশ চাকমা, জেলা জাতীয় গোয়েন্দা সংস্থার সহকারি পরিচালক মানিক চন্দ্র দে, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সালাহ উদ্দিন টিপু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরি প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ