Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় বৌদ্ধ বিহারে বিশেষ প্রার্থনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ৬:১৬ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনা ও ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে এক বিশেষ প্রার্থনাসভা।
আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর মেরুল বাড্ডায় আন্তর্জাতিক বৌদ্ধ বিহারে এ সভা অনুষ্ঠিত হয়।

আন্তর্জাতিক বৌদ্ধ বিহারের উপাধ্যক্ষ ভদন্ত বুদ্ধানন্দ মহাথেরোর পরিচালনায় রোগমুক্তি কামনা করে প্রার্থনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

প্রার্থনা সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশনের সভাপতি নেত্রসেন বড়ুয়া, প্রকৌশলী দিব্যেন্দু বিকাশ চৌধুরী বড়ুয়া, নির্বাহী সভাপতি অশোক বড়ুয়া, সাধারণ সম্পাদক ভিক্ষু সুনন্দপ্রিয়, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্যের সভাপতি রাহুল বড়ুয়াসহ অনেকে।।

প্রার্থনা সভা শেষে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশনসহ বিভিন্ন সংগঠনের নেতারা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

প্রসঙ্গত, রোববার (৩ মার্চ) ভোরে ফজরের নামাজের পর শারীরিক অসুস্থাজনিত কারণে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। বর্তমানে তিনি সিঙ্গাপুরের মাউন্ড এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ