Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করার আহবান হাবিবের

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ৬:২৯ পিএম

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করার আহবান জানিয়ে ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব বলেন, আমি উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান হিসেবে গত ৫ বছরে ব্যাপক উন্নয়ন করেছি। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং উন্নয়নের মাধ্যমে ফুলপুরকে ফুলের মতো সাজাতে আসন্ন ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আমি বিজয়ী হলে সন্ত্রাস, মাদক বাল্য বিবাহমুক্ত আধুনিক ফুলপুর গড়ে তুলবো।সেই সাথে অসমাপ্ত সকল রাস্তা, ব্রীজ কালভার্ট সহ সকল ক্ষেত্রে উন্নয়ন করবো। মানুষ আমাকে ভোট দিয়ে বিজয়ী করলে মানুষের আমানত রক্ষা করবো। তিনি বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে এসব কথা বলেন।

ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ায় দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপিসহ মনোনয়ন কমিটির সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দলের প্রতি আমার ত্যাগের মূল্যায়ন করেছেন। এজন্য জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে প্রিয় নেত্রীকে জয় উপহার দিতে চাই। তিনি আরো বলেন, নির্বাচনে জয়ী হয়ে ফুলপুরের জনগণের জন্য কাজ করতে চাই। উন্নয়নের জোয়ার অব্যাহত রেখে ফুলপুরের মানুষের সেবা করে যেতে চাই। সুষ্ঠু নির্বাচনে জনগণের বিপুল ভোটে তিনি নির্বাচিত হবেন বলে শতভাগ আশাবাদি। সাংবাদিক সম্মেলনে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এমএ হাকিম সরকার, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বাদশা আলমগীরসহ উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।
উল্লেখ্য আগামী ৩১ মার্চ ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ