Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

যশোরে ব্যাংক কর্মকর্তার পাঁচ বছর সশ্রম কারাদণ্ড

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ৭:২৫ পিএম

যশোরে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের প্রায় ২৫লাখ টাকা আত্মসাতের মামলায় সাবেক ব্যাংক কর্মকর্তা মনিরুজ্জামানকে ৫বছরের সশ্রম কারাদণ্ড ও ১৬ লাখ ৪৯ হাজার ৪৮০টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার যশোরের বিশেষ জজ আদালতের বিচারক ফারুক হোসেন এই কারাদন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্ত মনিরুজ্জামান মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের যশোর আরএন রোড শাখার সাবেক জুনিয়র অফিসার (ক্যাশ ইনচার্জ)। তিনি কুষ্টিয়ার কুমারখালি উপজেলার গোগরা চাঁদপুর গ্রামের মীর মর্তুজা আলীর ছেলে।
দুর্নীতি দমন কমিশনের (দুদক) পাবলিক প্রসিকিউটর সিরাজুল ইসলাম বলেন, ২০১৪ সালের ১০মার্চ মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের যশোর আরএন রোড শাখায় কর্মরত জুনিয়র অফিসার মনিরুজ্জামানসহ দুজনের বিরুদ্ধে ২৪ লাখ ৬৯ হাজার ৪৮০ টাকা আত্মসাতের অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়।



 

Show all comments
  • ash ৭ মার্চ, ২০১৯, ৮:৫২ পিএম says : 0
    5 YERS TOO LOW, SHOULD BE 25 YEARS WITH OUT PARROL !! SHORKARI- ADHA SHORKARI KORMO KORTA KORMOCHARIDER SHAJA 3 TIMES MORE HOWA WCHITH !! NA HOLE DESH THEKE CHURI- GHUSH JABE NA
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ