Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

নরসিংদীতে প্রকাশ্যে হত্যা মামলার আসামিকে খুন

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ১২:০৯ এএম

মহসিন (৩৫) নামে এক হত্যা মামলার আসামিকে কুপিয়ে খুন করেছে প্রতিপক্ষের লোকেরা। গত বুধবার দুপুরে নরসিংদী শহর এলাকার সোনাতলা নামক স্থানে প্রকাশ্য দিন দুপুরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বছর খানেক পূর্বে একই এলাকার বাসিন্দা আলতাফ গাজী নামে এক ব্যক্তি খুন হয়। এই খুনের মামলার আসামি ছিল আব্দুল হান্নানের পুত্র এই মহসিন মিয়া। মাস চারেক পূর্বে এই মহসিন পুলিশের হাতে গ্রেফতার হয়ে ২ মাস কারাভোগের পর মুক্তি পায়। জেল থেকে বেরিয়ে এলাকায় দাপিয়ে বেড়ানোর ঘটনা নিয়ে নিহত আলতাফ কাজীর পরিবারের লোকজনের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছিল। গত বুধবার বেলা ১১ টায় আসামি মহসিন নেতৃস্থানীয় শালির দরবারে উপস্থিত হলে প্রতিপক্ষের লোকেরা তাকে ধাওয়া করে। আসামি মহসিন সেখান থেকে দৌড়ে একটি রাস্তার উপর উঠে এলে প্রতিপক্ষের লোকেরা তাকে সেখানেই বীভৎসভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে চলে যায়। খবর পেয়ে নরসিংদী সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাস্তার উপর থেকে নিহত মহাসিন মেয়া লাশ উদ্ধার করে। পরে পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা মামলা


আরও
আরও পড়ুন