Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

দোহারে স্বরাষ্ট্রমন্ত্রী

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ১২:৫৪ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নিরলস প্রচেষ্টায় বাংলাদেশকে বিশ্বের বুকে পরিচয় করিয়েছেন। সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের জন্য।

গতকাল বৃহস্পতিবার দুপুরে দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের মৌড়া গ্রামে শেখ রাশেদ বিন মোহাম্মদ রাশেদ আল মাকতুম (রা.) ইয়াতিমখানার নবনির্মিত ৪ তলা ভবনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সংযুক্ত আরব আমিরাতের মোহাম্মদ বিন রাশেদ আল মুকতারাম হুমানি তারেন এন্ড চ্যারিটি ইষ্ট সংস্থার অর্থায়নে নবনির্মিত ৪ তলা ভবন উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আরব আমিরাতের রাষ্ট্রদূত সায়েদ মোহাম্মদ আল মেহেরী, আরব আমিরাতের বৈদেশিক সম্পর্ক বিষয়ক কর্মকর্তা সালেহ আলী আব্দুর রহমান আব্দুল্লাহ, সাবেক তত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ডা. এ. আর. খান, ঢাকা জেলা পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সালমা খাতুন, প্রতিষ্ঠানের পরিচালক মাওলানা আব্দুল কুদ্দুস, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন, নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন