Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

উখিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ৭:১৩ এএম

উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান। চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কামরুন্নেছা বেবী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন বলে জানাগেছে।

রিটার্নিং অফিসারের কার্যালয়ে শাহীন আক্তারের নিয়েজিত আইনজীবী এডভোকেট ছৈয়দ আলম (উখিয়া) ও কামরুন্নেছা বেবীর ভাই সাংবাদিক সাইফুর রহিম শাহীন বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রার্থীতা প্রত্যাহার দিবসের শেষদিনে বৃহস্পতিবার ৭ মার্চ বিকেল ৫ টার মধ্যে অপর মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহীন আক্তার তার মনোনয়নপত্র প্রত্যাহার করায় উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাত্র একজন প্রার্থী হিসাবে কামরুন্নাহার বেবীকে ঘোষনা করেন।

এর আগে উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদেও মনোনয়নপত্র দাখিলকারী ৪ জনের মধ্যে ৩ জন ইতিমধ্যে প্রত্যাহার করায় অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন।

এখন ২৪ মার্চ উখিয়াতে শুধুমাত্র পুরুষ ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ