Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০ হিজরী।

প্রথম দিন ভেসে গেল বৃষ্টিতে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ১০:১৪ এএম | আপডেট : ৪:২৭ পিএম, ৮ মার্চ, ২০১৯

ভোর ৬টা থেকে ওয়েলিংটনে শুরু হয়ছে বৃষ্টি। টসের নির্ধারিত সময়েও বৃষ্টির বেগ তুমুল। দুপুরেও থামাথামির নাম নেই। বাংলাদেশ-নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের প্রথম দিনে তাই টস্ই হতে পারল না।

টানা বৃষ্টিতে মাঠের বেশিরভাগ অংশেই পানি জমে গেছে। দুপুরের পর বৃষ্টি যদি থামে, এরপরও মাঠ শুকানোর সময় আর থাকবে না নিশ্চিতভাবেই। দুপুর ৩টায় মাঠ পরিদর্শন করে তাই দিনের খেলার ইতি টেনে দেন আম্পায়াররা।

আবহাওয়ার হাল দেখে দুই দলের ক্রিকেটাররা মাঠেই আসেননি। বাংলাদেশ কোচ স্টিভ রোডস ও ম্যানেজার খালেদ মাসুদকে অবশ্য ছিলেন মাঠে।

প্রথম দিনের ঘাটতি পুষিয়ে নিতে দ্বিতীয় দিনে খেলা শুরু হবে আধ ঘণ্টা আগে। তবে আবহাওয়ার পূর্বাভাসে বৃষ্টির শঙ্কা আছে শনিবার বিকেল পর্যন্ত।

টস না হওয়ায় একদিক থেকে স্বস্তি পেতে পারে বাংলাদেশ। একটি দিন বাড়তি পাওয়ায় চোট শঙ্কায় থাকা তামিম ইকবাল ও মুশফিকুর রহিম সুযোগ পাচ্ছেন আরেকটু ফিট হয়ে ওঠার। মুশফিককে নিয়ে আশা এখনও ততটা উজ্জ্বল না হলেও তামিম খেলবেন নিশ্চিতভাবেই।

হ্যামিল্টনে প্রথম টেস্ট জিতে তিন ম্যাচ সিরিজে এগিয়ে আছে নিউ জিল্যান্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন