Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষিতার আত্মহত্যা, অভিযুক্ত আসামী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ৪:৩২ পিএম | আপডেট : ৪:৫০ পিএম, ৮ মার্চ, ২০১৯

সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ঝর্ণা আক্তার পলি (২২) নামের ধর্ষণের শিকার এক গৃহবধূ বিষপানে আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত আসামী মহি উদ্দিন প্রকাশ আলা উদ্দিনকে ফেনী থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার সকালে চরজব্বার থানার ওসি শাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফেনীর সদর উপজেলার ধর্মপুর এলাকার একটি দোকানে অভিযান তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মহি উদ্দিন প্রকাশ আলা উদ্দিন উপজেলার চরমাকছুমুল গ্রামের মো. ইদ্রিসের ছেলে।

পুলিশ জানায়, গৃহবধূ ঝর্ণা আক্তার পলি আত্মহত্যার ঘটনায় প্ররোচনা দেওয়ার অপরাধে তার বাবা বাদী হয়ে মহি উদ্দিন প্রকাশ আলা উদ্দিনকে আসামী ও অজ্ঞাত একাধিক ব্যক্তিকে আসামী করে একটি মামলা দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে আসামী আলা উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে পূর্ব সম্পর্কের সূত্র ধরে একই এলাকার আলা উদ্দিন ঘরে ঢুকে পলিকে ধর্ষণ করে। ঘটনায় জানা জানি হওয়ায় লজ্জায় পরের দিন সকালে পলি নিজ ঘরে বিষপান করে আত্মহত্যা করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

২৯ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন