Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেতু মন্ত্রী আরোগ্য কামনায় বায়তুল মুকাররম মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ৫:৩০ পিএম | আপডেট : ৫:৩৯ পিএম, ৮ মার্চ, ২০১৯

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি’র সুস্থতা কামনা করে গতকাল শুক্রবার বাদ জুমা বায়তুল মুকাররম জাতীয় মসজিদে বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।
মুনাজাতে মন্ত্রী ওবায়দুল কাদের এমপি’র দ্রুত আরোগ্য , সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মহান আল্লাহর নিকট দোয়া করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন বায়তুল মুকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মুহিব্বুল্লাহিল বাকী নদভী।

মুনাজাতে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য শায়খ খন্দকার গোলাম মাওলা নকশেবন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, সাংগঠনিক সম্পাদক হেদায়তুল ইসলাম স্বপন, ইফার পরিচালক মুহাম্মদ মহীউদ্দিন মজুমদার ও উপ-পরিচালক মুহাম্মদ রফিকুল ইসলামসহ সর্বস্তরের বিপুল সংখ্যক মুসল্লী অংশগ্রহণ করেন।



 

Show all comments
  • ম নাছির উদ্দীন শাহ ৮ মার্চ, ২০১৯, ৬:০৫ পিএম says : 0
    আল্লাহু তায়ালার দরবারে লাখ লাখ ধর্ম প্রান মানুষ দোযা করেছেন। আমি অদম দু হাত তুলে প্রার্থনা করেছি আল্লাহু যেন আবার ও দেশ জাতির সেবা তৌফিন দেন। আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ