Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

মোটরসাইকেল মার্কার উপজেলা চেয়ারম্যান প্রার্থিতা বাতিলের দাবীতে প্রতিপক্ষের সুপ্রিমকোর্টে আপিল

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ৭:০১ পিএম

আবারো শাহরিয়ার আজম মুন্নার উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাতিলের দাবিতে ৩ মার্চ প্রতিপক্ষ সইদুল হক বাদী হয়ে সুপ্রিমকোর্টে আপিল করেছেন বলে সূত্রে জানা গেছে। এ আবেদনের প্রেক্ষিতে আগামী ১২ই মার্চে শুনানি অনুষ্ঠিত হবে। 

এদিকে ২০ফেব্রুয়ারী মুন্নার মনোনয়নপত্র বাতিল করে জেলা রিটার্নিং অফিসার। পরে মুন্না হাইকোর্টে রিট করে। ২৬ ফেব্রুয়ারি হাইকোর্ট মুন্নার পক্ষে রায় দেয় এবং নির্বাচনে তার আর কোন বাধা নেই এমন ঘোষণা দেয়। আবার এ রায়ের বিরুদ্ধে দলীয় মনোনয়ন প্রাপ্ত সইদুল হক বাদী হয়ে মুন্নার প্রার্থিতা বাতিলের দাবিতে সুপ্রিমকোর্টে আপিল করেছেন।
১২মার্চে শুনানিতে জনগণের দোয়া ও ভালবাসায় আবারও বৈধ প্রার্থিতা ফিরে পাবেন বলে জনসাধারণ ও সাংবাদিকদের জানালেন, প্রার্থী শাহরিয়ার আযম মুন্না। সাংবাদিকের এক প্রশ্নের জবাবে,শাহরিয়ার আযম মুন্না বলেন, আমার বিরুদ্ধে যতই ষড়যন্ত্র হোক, জনগন আমার সাথে আছে, আমার নির্বাচনী প্রচারনা বর্তমানেও চলছে এবং চলবেই। ইনশাল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ