Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

সকল দ্বিধা-দ্বন্ধ ভুলে নৌকাকে বিজয়ী করার আহবান সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ৮:২৮ পিএম

আসন্ন ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মোহাম্মদ হাবিবুর রহমানের নৌকাকে বিজয়ী করার লক্ষে শুক্রবার বিকালে ফুলপুর মহিলা কলেজ চত্বরে উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।
উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় সকল দ্বিধা-দ্বন্ধ ভুলে গিয়ে ফুলপুর উপজেলা নির্বাচনে নৌকাকে বিজয়ী করার আহবান জানিয়ে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন,আওয়ামীলীগ সরকার স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ, যোগাযোগ ও দরিদ্র, অসহায়, অসচ্ছল মানুষের ভাগ্যের উন্নয়নসহ সর্বক্ষেত্রে উন্নয়ন করেছে। জননেত্রী শেখ হাসিনাকে দেশের মানুষের ভাগ্য পরিবর্তন ও দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ তথা শেখ হাসিনা মনোনিত প্রার্থী হাবিবুর রহমানকে ৩১ মার্চ নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে ।
সঠিকভাবে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি আরো বলেন, কোনও ধরণের প্রতিহিংসা নয়। ভালোবাসা দিয়ে সব ধর্ম, সব বর্ণের মানুষের উন্নয়নে কাজ করতে হবে।আগামী দিনে শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়তে কাজ করে যাবো।
ফুলপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক এমএ হাকিম সরকারের সভপতিত্বে বর্ধিত সভায় আরও উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক জেলা আওয়ামীলীগের সদস্য শাহ কুতুব চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক শশধর সেন, আওয়ামী লীগ নেতা মোজাহারুল ইসলাম, এড. মিজানুর রহমান, আব্দুস সালাম আকন্দ, জেলা পরিষদ সদস্য আব্দুল খালেক, সাবেক মেয়র মোঃ শাহজাহান, পৌর আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান ও উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নৌকার মাঝি মোহাম্মদ হাবিবুর রহমানসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ