Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

সুস্থ দেহ ও মন উৎফুল্ল রাখতে খেলাধুলার বিকল্প নেই -সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ৯:১০ পিএম

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, সুস্থ দেহ ও মন উৎফুল্ল রাখতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত চর্চা করলে, ভবিষ্যতে দেশে খেলাধুলার মান অনেক উন্নত হবে।তিনি আরও বলেন, এ সরকার খেলাধুলার মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে কাজ করে যাচ্ছে।

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার মোজাহারদী উচ্চ বিদ্যালয়ে শুক্রবার দুপুরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এ কথা বলেন।

মোজাহারদী উচ্চ বিদ্যালয়ের এসএমসি'র সভাপতি আবু আনাছ তালুকদারের সভাপতিত্বে ও যুবলীগ নেতা গোলাম রসুলের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. অ্যাডভোকেট ফজলুল হক, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, তারাকান্দা যুবলীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শামছুল আলম রাজু, আওয়ামী লীগ নেতা মেজবাহ উল আলম চৌধুরী রুবেল, আলহাজ্ব বাবুল মিয়া সরকার, আজহারুল ইসলাম সরকার ও আবু তাওহিদ তালুকদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ