Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

লক্ষীপুরে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

লক্ষীপুর জেলা সংবাদাতা : | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

লক্ষীপুর জেলার স্বেচ্ছাসেবী সংগঠন অল ইয়ূথ সোসাইটি উদ্যোগে তিন দিন ব্যাপী চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। লক্ষীপুর সদর উপজেলার পালের হাটস্থ পূর্ব গোপিনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত এ ক্যাম্পের সমাপনী হয় গত বৃহস্পতিবার বিকালে। ক্যাম্পে সাড়ে ৬শত রোগী চিকিৎসাগ্রহণ করে ও ১৩জন চোখের অপারেশন করেন। মমতাজ চক্ষু হাসপাতালের পরিচালক ও চীপ সার্জন ডা. এ এস এম মইন হাসান ও চক্ষু বিশেষজ্ঞ ডা. ডা. দেবশীষ ক্যাম্প পরিচালনা করেন। সমাপনী অনুষ্ঠানে ২নং দক্ষিণ হামছাদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএমএ লক্ষীপুর শাখার সভাপতি ডাঃ আশফাকুর রহমান মামুন, লক্ষীপুর জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন আরিফ, পালের হাট বাজার বণিক সমিতির সাবেক সভাপতি এ কে এম ফরিদ উদ্দিন, পূর্ব গোপিনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাফিজুর রহমান বিটু, চম্পকা বহুমুখি উচ্চ বিদ্যালয়ের সভাপতি নিজাম উদ্দিন রনি পাটওয়ারি। স্বাগত বক্তব্য প্রদান করেন, অল ইয়ুথ সোসাইটির মুখপাত্র আবু জায়েদ পাটওয়ারী। আজিজুর রহমান খান বুলবুল এর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য উপস্থাপন করেন, আরমান আহমেদ বোরহান।
এসময় চিকিৎসা প্রদানকারী চিকিৎসককে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। অল ইয়ূথ সোসাইটি আয়োজিত এই চক্ষু চিকিৎসা ক্যাম্পের সহযোগিতায় ছিলেন, মমতাজ চক্ষু হাসপাতাল, লক্ষীপুর নিউ মডেল হসপিটাল, পূর্ব গোপিনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, পালের হাট পাবলিক হাইস্কুল প্রাক্তন ছাত্রফোরামে। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, অল ইয়ূথ সোসাইটির সদস্য জামাল হোসেন বাবু, হাসিবুর রহমান মাজেদ, পাপন ভূঁইয়া, রুবেল হোসেন, আক্তার হোসেন, মাহিয়ান, ছোটন হোসেন, নওসাদ আলম, বোরাহান আহমেদ, শারমিন, প্রিতি, ইয়াসমিন, দাউদ, সাইফুল ইসলাম, শাকিল, আরাফাত, রনি পাঠান, রিদয় হোসেন, ইমরান, মাছুম প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ