Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোনো অরাজকতা বরদাশত করা হবে না কুমিল্লায় আইজিপি

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম


পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্মরণকালের মধ্যে ভালো। যে সকল চ্যালেঞ্জ আমাদের সামনে অনবরত আসে সেসব চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা সব সময় নিজেদেরকে প্রস্তুত রাখি। যেকোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশের সক্ষমতা রয়েছে এবং এজন্য পুলিশ সব সময় সজাগ রয়েছে।
গতকাল শুক্রবার বিকালে কুমিল্লা পুলিশ লাইন্স মাঠে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা এবং পুলিশ লাইন্সে একটি ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আইজিপি এসব কথা বলেন তিনি।
উপজেলা পরিষদ নির্বাচনের বিষয়ে তিনি বলেন, এই নির্বাচনকে ঘিরে কোথাও কোন ধরনের অরাজকতা বরদাশত করা হবে না। নির্বাচনী এলাকাসমূহে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করার জন্য পুলিশের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্বাচন যেন যথাযথভাবে সম্পন্ন হয় এ জন্য সকল পুলিশ সুপারকে নির্দেশনা প্রদান করা হয়েছে।’
এ সময় উপস্থিত ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার মো. মাহবুবুর রহমান, কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।
অনুষ্ঠানে আইজিপি পতœী ও পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী মিসেস হাবিবা জাবেদ, চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলার পুলিশ সুপার, কুমিল্লা জেলা, সার্কেল ও থানা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ