Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

কথা বলছেন ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ১০:৫৯ এএম | আপডেট : ১:১৭ পিএম, ৯ মার্চ, ২০১৯

সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শ্বাসনালীর নল খুলে দেওয়া হয়েছে বলে জানা গেছে। তিনি এখন চিকিৎসক এবং পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে পারছেন।

আজ শনিবার সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ উপপ্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ওবায়দুল কাদেরের রক্তচাপ স্বাভাবিক, হৃদযন্ত্র ও কিডনি কার্যক্ষম রয়েছে। ইনফেকশন নিয়ন্ত্রণে এসেছে। এছাড়া নিওরোলজিক্যাল কোন সমস্যাও নেই। শরীরের দুর্বলতা কেটে গেলে দু’একদিনের মধ্যে তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হবে।

মাউন্ট এলিজাবেথ হাসপাতাল সিঙ্গাপুরে চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের চিকিৎসায় গঠিত পাঁচ সদস্যের চিকিৎসক দলের সিনিয়র সদস্য ডা. সিবাস্টিন কুমার সামি’কে উদ্ধৃত করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী এ তথ্য জানান।

এর আগে ডা. সিবাস্টিন চিকিৎসার সর্বশেষ অগ্রগতি নিয়ে ব্রিফ করেন। ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের সহধর্মিনী বেগম ইসরাতুন্নেসা কাদের, ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, সড়ক বিভাগের অতিরিক্ত সচিব মোহাম্মদ বেলায়েত হোসেন ও চিকিৎসা সমন্বয়ক ডা. আবু নাসার রিজভী।



 

Show all comments
  • ম নাছির উদ্দীন শাহ ৯ মার্চ, ২০১৯, ৩:৩৫ পিএম says : 0
    হে রাহমানের রাহিম দয়ার সাগর আপনার অপুরান্ত্য রহমতের ভান্ডার হতে সাহায্য করুন। দয়া করুন। জনাব কাদের সাহেব কে। রোগ আল্লাহর দেওয়া নিয়ামত। এতে ঈমান দারদের পরিক্ষা করেন। ফের আওউনের জীবনে কখনো জ্বর পযুন্ত্য হয়নী। এই ভয়াবহ শারীরিক সংকট হতে আল্লাহু একমাত্র আপনাকে রক্ষা করে করেছেন। মানবতার মা প্রধান মন্ত্রী আন্তরিকতা। আমরা অদমদের দোয়া। আল্লহু তায়ালা ভান জানেন।
    Total Reply(0) Reply
  • করিম ৯ মার্চ, ২০১৯, ১:৪১ পিএম says : 0
    দুরনীতি করে না ত্রমন মানুষ বাংলাদেশে মনে হয কম আছে ,আশা করি কাদের সাব বুজবেন অসুস্ত খালেদা কে মুক্তি দিবেন ক্ষমতা দুনিযাতে কিছু না কিছু উপকার করতে পারলে জনগনের কাছে ভালো বাসা পাওযা যায
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন