Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

মেননদের লাগাম টেনে ধরতে হবে- ড. আ.ফ.ম খালিদ হোসেন

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ১:৫৯ পিএম

দেশের বরেণ্য ইসলামী শিক্ষাবিদ, চট্টগ্রাম ওমরগণি এম ইএস কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অবসরপ্রাপ্ত চেয়ারম্যান, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় মজলিসে শুরা ও উপদেষ্টা পরিষদ চেয়ারম্যান ড. আ. ফ. ম খালিদ হোসেন বলেছেন, মেনন-ইনুদের স্পর্ধার মাত্রা সীমা অতিক্রম করছে। এখনই তাদের লাগাম টেনে ধরতে হবে। এসব নাস্তিক -মুরতাদদের অপতৎপরতা প্রতিরোধে তাওহীদি জনতাকে জেগে উঠতে হবে।
তিনি বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ কক্সবাজার জেলা শাখার এক সংবর্ধনাত্তোর মতবিনিময় সভায় একথা বলেন।
এক দাওয়াতি সফরে তিনি কক্সবাজারে এসে পৌঁছালে বিমানবন্দরে নেতৃবৃন্দ তাঁকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দিত করেন। এরপর তিনি এক সংক্ষিপ্ত মতবিনিময় সভায় নেতা-কর্মীদের উদ্দেশ্য বক্তৃতা করেন।
এসময় উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা নেজামে ইসলাম পার্টির সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব, ইসলামী ছাত্রসমাজের সাবেক জেলা সভাপতি মাওলানা নুরুল হক চকোরী, সাবেক ছাত্রনেতা মাওলানা হাফেজ হেলাল উদ্দীন, ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সহ-সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, কক্সবাজার জেলা সাধারণ মুহাম্মদ দিদারুল আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন