Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬, ১২ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

ইন্দুরকানীতে লঞ্চ ও পল্টনের মাঝে চাপা পড়ে শিশু নিহত

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ৬:১০ পিএম

পিরোজপুরের ইন্দুরকানীতে লঞ্চ ও পল্টনের মাঝে চাপা পড়ে মিনহাজ উদ্দিন (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে ইন্দুরকানী লঞ্চ ঘাটে ঢাকাগামী এমভি মানিক-১ লঞ্চ ও পল্টনের মাঝে চাপা পড়ে ঐ শিশুর মৃত্যু হয়। শিশু মিনহাজ ফেনী জেলার মাইন উদ্দিনের ছেলে।

সরেজমিনে গেলে মিনহাজের নানী জানায়, কয়েকদিন আগে আমাদের বাড়িতে বেড়াতে আসে মিনহাজ। বাড়ী যাওয়ার সময় শুক্রবার বিকালে ইন্দুরকানী লঞ্চ ঘাটে পল্টনে মা বাবার সাথে দাঁড়ানো ছিল সে । এ সময় এমভি মানিক-১ লঞ্চটি ইন্দুরকানী ঘাটে ঘাট দেওয়ার সময় লঞ্চ ও পল্টনের মাঝে চাপা পড়ে মিনহাজের পা ভেঙ্গে চুরমার হয়ে যায়। তখনি গুরুতর আহত মিনহাজকে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথে রাতে মিনহাজ মারা যায়। মিনহাজের স্বজনেরা জানায়, লঞ্চের কর্তৃপক্ষের ভুলের কারণে শিশুটি মারা গেল। যখন সে লঞ্চ ও পল্টনের চাপায় আহত হয়েছে তখন লঞ্চ কর্তৃপক্ষের চিকিৎসার ব্যাপারে কোন ভূমিকা ছিলো না।

লঞ্চের কেরানী শাহিন বলেন, লঞ্চের মাইক দিয়ে যাত্রীদের নিরাপদ স্থানে যেতে বালা হয়েছে। পল্টনটি অনেক ছোট হওয়ার কারণে যাত্রীরা উঠতে নামতে অনেক সমস্যা হয়। আহত মিনহাজকে চিকিৎসার জন্য ঘাট সুপারভাইজারকে নির্দেশ দেওয়া হয়েছে।

ইন্দুরকানী থানার ওসি (তদন্ত) এম মাহবুবুর রহমান জানায়, শুক্রবার বিকালে ঢাকাগামী এমভি মানিক-১ লঞ্চ ও পল্টনের চাপায় শিশুটি আহত হয়। হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তবে এ ঘটনায় নিহত মিনহাজের পরিবার এখন পর্যন্ত কোন অভিযোগ করেনি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ