Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাস্টার্স অ্যাথলেটিক্সে সেরা কাস্টমস

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ৮:০৬ পিএম

দুই বাংলার মিলনমেলা খ্যাত বীর মুক্তিযোদ্ধা রজব আলী খান তৃতীয় জাতীয় মাস্টার্স অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় সেরার খেতাব জিতেছে বাংলাদেশ কাস্টমস। শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দু’দিন ব্যাপী প্রতিযোগিতার সমাপণী দিন কাস্টমস ৩৪টি স্বর্ণপদক জিতে সেরা হয়েছে। ২৮টি স্বর্ণ জিতে দ্বিতীয়স্থানে আছে বিজেএমসি। অন্যদিকে ২৬টি স্বর্ণপদক জিতে তৃতীয় স্থানে রয়েছে সফরকারী ভারত। এ রিপোর্ট লেখা পর্যন্ত (সন্ধ্যা সাড়ে ৭টা) ৩২ ইভেন্টের মধ্যে ২৫টির ফলাফল পাওয়া গেছে।

বাংলাদেশ মাস্টার্স অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও বীর মুক্তিযোদ্ধা রজব আলী খান ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় আয়োজিত এ আসরে বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সদস্য ও মাস্টার্স অ্যাথলেটিক্স অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ মহিউদ্দিন আহমেদ মোস্তাক ৫৫ উর্ধ্ব গ্রুপে চারটি ইভেন্ট যথাক্রমে ১৫০০, ৩০০০, ৫০০০ মিটার দৌড় ও লংজাম্পে স্বর্ণপদক জিতে সেরা অ্যাথলেট হন।

শনিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার সমাপনী ঘোষনা করেন বাংলাদেশ মাস্টার্স অ্যাথলেটিক অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট নূর উদ্দীন চৌধুরী নয়ন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সহ-সভাপতি মো: শাহ আলম, সাধারন সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু, মাস্টার্স অ্যাথলেটিক অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: ইকবাল হোসেন ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের প্রতিনিধি মো: আমজাদ হোসেন । প্রতিযোগিতায় ভারতের পশ্চিমবঙ্গের ৫০জন সহ মোট ৪৫০ জন সাবেক অ্যাথলেটরা অংশ নেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ