Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

ডুফার নির্বাচন

সভাপতি পল্লব, সম্পাদক ড. নেয়ামুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ৮:০৯ পিএম

ডাকসু নির্বাচনের আগেই ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হলো উৎসবমুখর আরেকটি নির্বাচন। পুরোপুরি অনলাইন মাধ্যমে ‘ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস এসোসিয়েশন-ডুফা’র কার্য নির্বাহী কমিটির ২০১৯-’২০ সালের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ইমেইলে পাওয়া ব্যালটের মাধ্যমে ৭১ সদস্যের নির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে।

নির্বাচিতদের মধ্যে ডিপার্টমেন্ট ক্যাটাগরিতে ৪০ জন এবং পপুলার ক্যাটাগরিতে ৩১ জন নির্বাচিত হয়েছেন। ডিপার্টমেন্ট ক্যাটাগরিতে ভোটের পর গত ২৬-২৭ ফেব্রুয়ারি পপুলার ক্যাটাগরিতে এবং গত দু’দিন টপ ফাইভ ক্যাটাগরিতে ভোটাভুটির পর আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ ফলাফল ঘোষণা করা হয়।

সংগঠনটি এক বার্তায় জানায়, এবারের নির্বাচনে প্রেসিডেন্ট হিসেবে আরও একবার ব্যবসায়ী ও সাবেক ছাত্রনেতা এ কে এম এনায়েত হোসেন পল্লব এবং কাস্টমের যুগ্ম কমিশনার ড. সৈয়দ নেয়ামুল সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এর আগের কমিটিতেও তারা নির্বাচিত হয়ে সফলতার সাথে সভাপতি এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এছাড়া সহসভাপতি হিসেবে খন্দকার নুরুন্নবী (বিদ্যুৎ), সহসম্পাদক মো. আশরাফুল ইসলাম (আশা), কোষাধ্যক্ষ এ.কে.এম বদরুল হক (অনু) নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা জানান, টুগেদারনেস ফর বেটারমেন্ট স্লোগান নিয়ে শুরু হওয়া বন্ধুদের এই সংগঠনটি সমাজ পরিবর্তনের স্বপ্ন দেখে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ