Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

খালেদাকে সানগ্লাস পরা দেখে অসুস্থ মনে হয় না

প্রেসক্লাবে তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আদালত প্রাঙ্গনে সানগ্লাস পরা দেখলে অসুস্থ বলে মনে করেন না তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।
গতকাল শনিবার জাতীয় প্রেসক্লাবে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার প্রতি শ্রদ্ধা ও সম্মান রেখে বলছি, তাকে যখন আদালত প্রাঙ্গণে নিয়ে আসা হয় তখন তার সানগ্লাস পরা দেখে আমাদের কারও মনে হয় না যে তিনি অসুস্থ।
হাছান মাহমুদ বলেন, এটা তার নতুন কোনও রোগ না। এ রোগ নিয়ে তিনি আগেও রাজনীতি করেছেন। তিনি কারাগারে যে সুযোগ-সুবিধা পাচ্ছেন তা ভারতীয় উপমহাদেশে বিরল। তিনি বলেন, বিএনপি নির্বাচন থেকে পালানোর পথ খুঁজছে। তাদের সব সময় উদ্দেশ্য থাকে কীভাবে নির্বাচন কমিশনকে বিতর্কিত করা যায়। এই কথা বলে তারা নির্বাচন থেকে পালানোর পথ খুঁজে। যেভাবে তারা নির্বাচন থেকে পালাচ্ছে তাতে তারা জনবিচ্ছিন্ন হয়ে যাচ্ছে। আমি বিএনপিকে অনুরোধ জানাবো আপনারা নির্বাচন ভীতি দূর করে নির্বাচন থেকে পালানোর যে নীতি অনুসরণ করছেন, সেই নীতি থেকে সরে এসে নির্বাচনে আসুন। এর আগেও আপনারা দেখেছেন বিভিন্ন নির্বাচনে ইভিএম ব্যবহার হয়েছে। সেখানের আমরা ফলাফল পেয়েছি এবং সেই কেন্দ্রের ভোটের ফলাফল নিয়ে কারও কোনও আপত্তি ছিল না।

 



 

Show all comments
  • Nannu chowhan ১০ মার্চ, ২০১৯, ৭:৪০ এএম says : 0
    Ashcharjo lage,apnara holen jongoner shebok
    Total Reply(0) Reply
  • aftar ১১ মার্চ, ২০১৯, ৩:৩৫ এএম says : 0
    Mr minister are you sick? otherwise how could you made that sort of evil disgusting comment about a respectful lady.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ