Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

স্বাভাবিকভাবে কথা বলছেন ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ৯:৫০ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপির স্বাস্থ্যের ক্রমশ উন্নতি হচ্ছে। তিনি চিকিৎসক এবং পরিবারের সদস্যদের সাথে স্বাভাবিক কথা বলছেন। আগামীকাল তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তরের সম্ভাবনা রয়েছে।

মাউন্ট এলিজাবেথ হাসপাতাল সিঙ্গাপুর-এ চিকিৎসাধীন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপির
চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী আজ সকালে এ তথ্য জানান।

এর আগে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামি জনাব কাদেরের চিকিৎসার সর্বশেষ অগ্রগতি পরিবারের সদস্যদের জানান।
এ সময় জনাব কাদেরের সহধর্মিনী বেগম ইসরাতুন্নেসা কাদের, ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের মান্যবর হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমসহ সিঙ্গাপুরস্থ বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • ম নাছির উদ্দীন শাহ ১০ মার্চ, ২০১৯, ৩:১৬ পিএম says : 0
    রাহমানুর রাহিম আল্লাহু তায়ালার দরবারে অপুরান্ত্য শোকরিয়া আদায় করছি নফল রোজার মাধ্যমে। জনাব কাদের সাহেব শারীরিক ভাবে সুস্হ্য হতে যাচ্ছেন। লাখ মানুষের দোয়া। আল্লাহর রহমতে মৃত্যুর দোয়ার হতে পিরে আসছেন। যার শোকরিয়া আন্তরিকার কথা বলতেই হবে। বিশ্ব দরবারে মানবতার মা নামে সম্মানীত। মাননীয় প্রধানমন্ত্রীর।
    Total Reply(0) Reply
  • md.ismail ১০ মার্চ, ২০১৯, ৬:৪২ পিএম says : 0
    May allha bless Mr.Kadar .He is a good & headwarker for make a easy and good communication every citizen of bangladesh .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন