Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

ঈশ্বরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৮ জুয়াড়ি আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ১২:৩২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৮জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, মাদক মামলায় দুই বছর তিন মাসের সাজাপ্রাপ্ত আসামী উপজেলার মরিচার চর গ্রামের আবুল হোসেনের ছেলে কোহিনুর ইসলাম (৪০) কে নিজ বাড়ি থেকে শনিবার দিবাগত রাত ৮টায় আটক করা হয়। অপরদিকে তারুন্দিয়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের রতনের চায়ের দোকান থেকে রাত দুইটায় জুয়ার আসর থেকে এরশাদ মিয়া(৩০), সোলাইমান(২২), মুস্তাকিম (২৩), হারুন অর রশিদ (৩০), আনছার আলী (২৫), সবুজ মিয়া(৩০), হাবিবুর রহমান(৪০) ও ফখর উদ্দিন (৪২) কে আটক করা হয়। আটককৃতদের মোধ্যে রোববার ময়মনসিংহে আদালতে প্রেরণ করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন জানান, দীর্ঘদিন ধরে মাদক মামলায় সাজা প্রাপ্ত আসামী কোহিনুর ইসলাম পলাত ছিলো। গোপন খবরের সূত্র ধরে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। তারুন্দিয়ায় একটি জুয়ার আসর থেকেও কয়েকজনকে আটক করা হযেছে। আটকৃতদের ময়মনসিংহে আদালতে প্রেরণ করা হয়েছে।

 



 

Show all comments
  • sohan ১৩ মার্চ, ২০১৯, ১:৫৩ পিএম says : 0
    কি ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ