Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চার ঘণ্টায় ১০ ভোট!

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ২:২৪ পিএম

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুর ইসলামিয়া উচ্চবিদ্যালয় ভোটকেন্দ্রে ৪ ঘণ্টায় পড়েছে মাত্র ১০ ভোট।

রোববার সকাল ৮টা থেকে চৌহালী উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়। তবে ভোট দিতে ভোটারদের মধ্যে কোনো আগ্রহ দেখা যায়নি। ভোটার উপস্থিতিও কম। এ কারণে ভোটগ্রহণে নিয়োজিত কর্মকর্তারা অলস সময় কাটাচ্ছেন।

সরেজিমন দেখা গেছে, চৌহালী উপজেলার ১নং সদিয়া চাঁদপুর ইউনিয়নের এনায়েতপুর ইসলামিয়া উচ্চবিদ্যালয় ভোটকেন্দ্রে পুরুষ ভোটার সংখ্যা ২২৪৫।

দুপুর ১২টার দিকে ওই কেন্দ্রের ৬নং বুথে মাত্র ১০টি ভোট পড়েছে। এ সময় ভোটকেন্দ্রে কোনো ভোটারকে উপস্থিত পাওয়া যায়নি।

একই চিত্র দেখা যায়, বেতিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে। সেখানেও ভোটার উপস্থিতি নেই। ৭নং বুথে সকাল ১১টা পর্যন্ত মাত্র ৮টি ভোট পড়েছে।

ওই কেন্দ্রের মহিলা ভোটার সংখ্যা ৩০৫৫।

কেন্দ্রের সহকারী প্রিসাইডিং কর্মকর্তা কামরুল ইসলাম জানান, শুরু থেকে ভোটকেন্দ্রের পরিবেশ শান্তিপূর্ণ রয়েছে। তবে ভোটারদের উপস্থিতি কম হওয়ায় অলস সময় কাটাতে হচ্ছে।

এদিকে স্থানীয় বিভিন্ন স্তরের মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনে একদলের প্রার্থী অংশগ্রহণ করার ভোটাররা ভোট প্রদানের প্রতি আগ্রহ হারিয়েছে ফেলেছে। তাদের ধারণা, এ নির্বাচনে শুধু ক্ষমতাসীন দলের প্রার্থীরাই অংশগ্রহণ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ