Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইমরান হাসমির বিচারক অমিতাভ বচ্চন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ৩:২৩ পিএম

সম্প্রতি মুম্বাই চলচ্চিত্রে মুক্তি পেয়েছে ‘বদলা’। বলিউড বাদশা শাহরুখ খানের প্রযোজনায় চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন বি-টাউনের বিগ বি অমিতাভ বচ্চন। চলচ্চিত্রটিতে বিগ বিকে দেখা গিয়েছে একজন উকিলের চরিত্রে। এই চরিত্রে এবারই প্রথম নয়, এর আগেও এমন চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ। ‘পিংক’-এ মক্কেল তাপসী পান্নুর উকিলের ভূমিকায় দেখা গিয়েছিল বিগ বি’কে। তবে এবার উকিল নয়, তিনি হতে চলেছেন অন্য কিছু।
আজ্ঞে হ্যাঁ! উকিলের চরিত্রের পর এবার বিচারকের ভূমিকায় আসতে চলেছেন অমিতাভ বচ্চন। নতুন একটি চলচ্চিত্রে তাকে দেখা যাবে আদালতের বিচারকের ভূমিকায়। চলচ্চিত্রটির মূল চরিত্রে অমিতাভের পাশাপাশি থাকছেন ইমরান হাসমিও। এতে ইমরানের বিচার করবেন অমিতাভ। এই চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মতো স্ক্রীন শেয়ার করবেন অমিতাভ এবং ইমরান হাসমি। চলচ্চিত্রটির পরিচালক রুমি জাফরি। এর অন্য দুই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌরভ শুক্লা এবং অন্নু কাপুরকে।
চলচ্চিত্রটির নাম নিয়ে যদিও দ্ব›দ্ধ রয়েছে বলিপাড়ায়। আগে শোনা গিয়েছিল ‘বরফ’ নামে চলচ্চিত্রটির ক্যামেরা ওপেন হবে। তবে, সম্প্রতি জানা গিয়েছে এর নামকরণ করা হয়েছে ‘খেল’। ‘কোর্টরুমের এক গুরুত্বপূর্ণ ঘটনার নেপথ্যেই নির্মিত হয়েছে চলচ্চিত্রটির প্লট। চলচ্চিত্রটির গল্পে রয়েছে বেশ কিছু টুইস্ট। আর তাই ‘খেল’ নামটিকেই বেছে নেওয়া হয়েছে।’- এমনটাই জানা গিয়েছে প্রযোজনা সংস্থার তরফ থেকে।
এর আগে ‘গড তুস্সি গ্রেট হো’ চলচ্চিত্রে অমিতাভের সঙ্গে কাজ করেছেন এই নির্মাতা। সেটাই অবশ্য পরিচালক হিসেবে রুমির ডেবিউ ছিল। মাঝে সাত বছর ব্রেক নিয়েছিলেন ইন্ডাস্ট্রি থেকে। এবার আবারো শুরু করছেন এই নির্মাতা। জানা গিয়েছে চলতি বছরের মাঝামাঝি সময়ে শুরু হবে চলচ্চিত্রটির শুটিং। সম্ভবত, মে মাসের ১৩ তারিখ থেকে। শুটিং হবে উত্তর ভারতের বেশ কিছু লোকেশনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ