Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

আশুলিয়ায় তিতাস গ্যাস সংযোগ দেওয়ার কথা বলে প্রতারণা, যুবক আটক

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ৪:০০ পিএম

সাভারের আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার কথা বলে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। রবিবার দুপুরে তাকে আটক করে আশুলিয়া থানা পুলিশ। আটক আরিফুল ইসলাম (২৮) নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার রাজিবপুর গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে। সে আশুলিয়ার বগাবাড়ি এলাকায় আমিনুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে কয়েক মাস ধরে প্রতারণা করে আসছিলো।
সাভার তিতাস গ্যাস কতৃপক্ষ জানায়, আটক যুবক আশুলিয়ার বুড়িরবাজার এলাকায় মানিক হাজী নামের এক ব্যক্তিকে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার কথা বলে দেড় লক্ষ টাকা প্রতারণা করে নেন। এছাড়া ওই ব্যক্তির কাছে তিতাস গ্যাসের বকেয়া আড়াইলক্ষ টাকা পরিষোধের কথা বলেও প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেয়। পরে তিতাস গ্যাস কর্তৃপক্ষ প্রতারক আরিফুল ইসলামকে আটক করে পুলিশে সোর্পদ করে।
এলাকাবাসী জানায়, আটক প্রতারণ আরিফুল ইসলাম তিতাস গ্যাস কতৃপক্ষের নাম ব্যবহার করে বিভিন্ন ব্যক্তিকে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে। এলাকাবাসী তার দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করেছেন।
এবিষয়ে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপক (জোবিঅ) প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম বলেন, তিতাস গ্যাস কতৃপক্ষের নাম ব্যবসার করে কেউ অপকর্ম করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারক আটক


আরও
আরও পড়ুন