Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

আমার মন্ত্রণালয় থাকবে দুর্নীতি মুক্ত: বস্ত্র ও পাট মন্ত্রী

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ৪:২১ পিএম

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, আমি নিজেও দুর্নীতি করবো না অন্যকেও দুর্নীতি করতে দেবনা।
রবিবার দুপুরে আশুলিয়ার নয়ারহাট এলাকায় ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ (নিটারে) নবীন বরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী একথা বলেন।
মন্ত্রী বলেন, আমার মন্ত্রণালয় থাকবে দুর্নীতি মুক্ত, এখানে কেউ দুর্নীতি করতে পারবে না, আমার মন্ত্রাণলয়ের কোন কর্মকর্তা ও কর্মচারীরা দুর্নীতি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
পাটের সোনালী আঁশ আবারও ফিরে আসবে জানিয়ে মন্ত্রী বলেন, সারা দেশে এখন মানুষ প্লাষ্টিক বর্জন করেছে, দেশে প্লাষ্টিক ব্যবহার করায় পাটের দুর্যোগ নেমে এসেছিলো তাই নতুন আইটেম ও নতুন ডিজাইন দিয়ে পাটের পণ্য তৈরি করতে হবে।
নবীন বরণ অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ টেক্সটাইল মিলস এসোসিয়েশন এর চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন, বাংলাদেশ টেক্সটাইল মিলস করর্পোরেশন এর চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ কামরুজ্জামান, নিটারের অধ্যক্ষ ড. মিজানুর রহমানসহ আরো অনেকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ