Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

কর্মক্ষেত্রে লৈঙ্গিক সমতা দৃঢ় করাই গ্রামীণফোনের লক্ষ্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ৮:০৮ পিএম

গ্রামীণফোনের লক্ষ্য লৈঙ্গিক সমতাপূর্ণ কর্মক্ষেত্র তৈরি। প্রতিষ্ঠানটি দৃঢ়ভাবে বিশ্বাস করে, বৈষম্যহীনতা ও লৈঙ্গিক সমতাই পারস্পারিক সমন্বয়ের মাধ্যমে ব্যক্তিগত ও পেশাদারি ক্ষেত্রে মাধ্যমে ভালো ফলাফল নিয়ে আসতে পারে। আন্তর্জাতিক নারী দিবস উদযাপনে রোববার (১০ মার্চ) বসুন্ধরার জিপি হাউজে অনুষ্ঠিত এক প্যানেল আলোচনায় এ ব্যাপারে নিজেদের দৃঢ় অবস্থানকে সুসংহত করলো প্রতিষ্ঠানটি।

এ বছর আন্তর্জাতিক নারী দিবসের প্রতিপাদ্য ‘#ব্যালেন্সফরবেটার’। প্যানেল আলোচনায় অংশগ্রহণ করেন গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, মিডিয়া অ্যাক্টিভিস্ট ত্রপা মজুমদার, বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার মিশু চৌধুরী এবং গ্রামীণফোনের ডিরেক্টর কমিউনিকেশনস সৈয়দ তালাত কামাল। প্যানেল আলোচনায় আলোচকরা গুরুত্ব দেন কিভাবে প্রতিষ্ঠান আরও ভালোভাবে লৈঙ্গিক সমতা বজায় রাখতে পারে এবং পরিবার কিভাবে প্রথাগত ধারণার বাইরে গিয়ে বৃহত্তর উন্নয়নের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। প্যানেল আলোচনায় সঞ্চালক ছিলেন গ্রামীণফোনের হেড অব ইন্টারনাল কমিউনিকেশনস খায়রুল বাশার। এতে মূলপ্রবন্ধ উপস্থাপন করেন গ্রামীণফোনে প্রধান নির্বাহী মাইকেল ফোলি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রামীণফোন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ