Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

নেত্রকোনার ৮ উপজেলায় নৌকা ৪, স্বতন্ত্র ২, বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২ চেয়ারম্যান বেসরকারিভাবে নির্বাচিত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ৯:১৪ পিএম

ভোটারের হতাশাজনক উপস্থিতি এবং কোথাও কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই পঞ্চম উপজেলার পরিষদের প্রথম ধাপে রবিবার নেত্রকোনা জেলার ৮টি উপজেলায় নির্বাচন সম্পন্ন হয়েছে।
৮ উপজেলায় চেয়ারম্যান পদে ১৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
নির্বাচনে বেসরকারি ভাবে নির্বাচিত চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, নেত্রকোনা সদর উপজেলায় চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অধ্যাপক তফসির উদ্দিন খান (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), কেন্দুয়া উপজেলায় চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ নূরুল ইসলাম (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), মোহনগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ শহীদ ইকবাল, খালিয়াজুরী উপজেলায় চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী গোলাম কিবরিয়া জব্বার, মদন উপজেলায় চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ হাবিবুর রহমান, কলমাকান্দা উপজেলায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা আবদুল খালেক তালুকদার, বারহাট্টা উপজেলায় আওয়ামীলীগের (বিদ্রোহী) স্বতন্ত্র প্রার্থী মাইনুল হক কাসেম, দুর্গাপুর উপজেলায় আওয়ামীলীগের (বিদ্রোহী) স্বতন্ত্র প্রার্থী জান্নাতুল ফেরদৌস ঝুমা তালুকদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ