Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭, ২২ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

লালপুরে বিপুল ভোটে নৌকা জয়ী

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ৯:২৩ পিএম | আপডেট : ৯:২৬ পিএম, ১০ মার্চ, ২০১৯

নাটোরের লালপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয় পেয়েছে চেয়ারম্যান পদে আ.লীগের নৌকা প্রতীকের প্রার্থী ইসাহাক আলী । ৮৪টি ভোট কেন্দ্রের ফেলে তিনি নৌকা প্রতীকে ৬০ হাজার ৫শত ৩৪ ভোট পেয়েছেন। তার নিকটতম জাতীয় সমাজতান্ত্রিক দলের মশাল প্রতীকের প্রার্থী আব্দুল হালিম পেয়েছেন ২হাজার ১শত ০৬ ভোট। রবিবার ১০ মার্চ রাত সাড়ে ৮টা দিকে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং অফিসার হাসিব বিন শিহাব ইসাহাক আলী কে সরকারী ভাবে নির্বাচিত ঘোষণা করেন। এছাড়াও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে উড়োজাহাজ প্রতীকের প্রার্থী মনোয়ার হোসেন মনি ৪৫ হাজার ৬২ ভোট পেয়ে জয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দি টিউবয়েল প্রাতীকের প্রার্থী এস এম আনিছুজ্জামান বাবু পেয়েছেন ১৫ হাজার ৬শত ৫৬ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীকের প্রার্থী পারভীন আক্তার বানু ৩০ হাজার ৭শত ৫৯ ভোট পেয়ে জয়ী হয়েছেন তার নিকট তম প্রতিদ্বন্দি কলস প্রতীকের প্রার্থী লাবনী সুলতানা পেয়েছেন ২৯ হাজার ৭শত ৫১ ভোট।
উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং অফিসার হাসিব বিন শিহাব জানান এই নির্বাচনে মোট ভোট পড়েছে ৩০.২০ শতাংশ।
উল্লেখ, উপজেলায় মোট ভোটার ২লাখ ৯হাজার ৩৬০। এদের মধ্যে পুরুষ ১লাখ ৫হাজার ৫শ ৭২ এবং মহিলা ভোটার ১লাখ ৩ হাজার ৭শ ৮৮। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৮৪টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন