Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সেনবাগে ২ মাদক বিক্রেতাসহ গ্রেফতার ৩

বিপুল পরিমাণ বিদেশি মদ উদ্ধার

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

সেনবাগ থানা পুলিশ পৃথক দুইটি অভিযান চালিয়ে বিপুল পরিমান বিক্রয় নিষিদ্ধ বিদেশী মদসহ তিন জনকে গ্রেফফতার করেছে। গত শনিবার সেনবাগ থানার এসআই সৌরজিৎ বড়ুয়া গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ডমুরুয়া ইউনিয়নের মইশাই গ্রামের কুমার বাড়ি সংলগ্ন ব্রিজের গোড়ায় মাদক বিরোধী এক বিশেষ অভিযান চালিয়ে আমদানী নিষিদ্ধ ৭২ বোতল বিদেশী মদ উদ্ধার করে। এসময় পুলিশ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করে। এরা হচ্ছেন, বেগমগঞ্জের হাজীপুর গ্রামের মহাজন বাড়ির সামছুল হকের ছেলে নাজিম হোসেন (২২) ও একই বাড়ির জামাল উদ্দিনের ছেলে সাহাব উদ্দিন (২৩)। এসময় অভিযানের টের পেয়ে মো. জামাল নামের অপর মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। উদ্ধার হওয়া হুস্কির আনুমানিক মূল্য ৬৫ হাজার টাকা বলে জানা যায়।

অপরদিকে সেনবাগ থানার এসআই আশিকুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স অপর অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের র্শীষ সদস্য ১১ মামলার প্রলাতক আসামী মামুন প্রকাশ কসাই মামুনকে গ্রেফতার করেছে। গ্রেফতার মামুনের বাড়ি সেনবাগ উপজেলার ১নং ছাতারপাইয়া ইউনিয়নের পাঁচতুপা গ্রামের। সে ওই গ্রামের মিঝি বাড়ির আবুল কালামের ছেলে।
গ্রেফতাকৃতদের গতকাল রোবববার সকালে নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেন থানার ওসি মিজানুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন