Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

কুড়িগ্রাম উপজেলা নির্বাচনে আ.লীগ ৫ বিদ্রোহী ২টিতে বিজয়ী, স্থগিত ১টি

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ১০:০০ পিএম

কুড়িগ্রামে প্রথম দফা উপজেলা পরিষদ নির্বাচনে ৮টি উপজেলার মধ্যে ৫টিতে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেণ দুটিতে আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে। একটিতে এগিয়ে আছেন বিদ্রোহী প্রার্থী। একটি কেন্দ্রের ভোট গ্রহন স্তগিত থাকায় ফলাফল ঘোষনা করা হয়নি। এই কেন্দ্রে ভোটের সংখ্যা ২ হাজার ৪শ’। এখানে বিদ্রোহী প্রার্থী ১ হাজার ৪শ’ ভোটে এগিয়ে আছেন।
এরমধ্যে কুড়িগ্রাম সদর উপজেলায় আওয়ামীগ মনোনিত প্রার্থী আমান উদ্দিন আহমেদ মঞ্জু বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী সাইদুল হাসান দুলাল।
ভুরুঙ্গামারীতে আওয়ামীলীগের নুরন্নবী চৌধুরী খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী জাকের পার্টির আব্দুল হাই মাস্টার।
নাগেশ^রীতে আওয়ামীলীগের মোস্তফা জামান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী (বিএনপি’র) গোলাম রসুল রাজা।
রাজারহাট উপজেলায় আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী জাহিদ সোহরাওয়ার্দ্দী বাপ্পী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আওয়ামীলীগ মনোনিত আবু নুর মো: আক্তারুজ্জামান ।
উলিপুরে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী গোলাম হোসেন মন্টু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী সাজাদুর রহমান তালুকদার সাজু।
চিলমারীতে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী শওকত আলী সরকার বীরবিক্রম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী জাতীয় পার্টির জোবাইদুল ইসলাম বাদল।
রাজিবপুর উপজেলায় আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আকবর হোসেন হিরু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আওয়ামীলীগ মনোনিত শফিউল আলম।
রৌমারী উপজেলায় আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী শেখ আব্দুল্লাহ ১ হাজার ৪শ’ ভোটে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মজিবর রহমান বঙ্গবাসীর প্রাপ্ত ভোট থেকে এগিয়ে আছেন। এই উপজেলায় একটি কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত থাকায় ফলাফল ঘোষণা করা হয়নি। স্থগিত কেন্দ্রে মোট ভোট সংখ্যা ২ হাজার ৪শ’টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ