Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়ালে আন্দোলন গড়ে তোলা হবে

সভায় ইসলামী আন্দোলন ঢাকা জেলা নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা নেতৃবৃন্দ বিদ্যুৎ ও গ্যাসের মূল্য বৃদ্ধির সরকারের প্রস্তাবের তীব্র বিরোধিতা করেছেন। তারা বলেন, রাস্তায় পরিবহন খাতে চাঁদাবাজির কারণে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি পাচ্ছে যা নিয়ন্ত্রণ করতে সরকার ব্যর্থ হয়েছে। নেতৃবৃন্দ বলেন, জনগণের আয় বাড়েনি। এর প্রভাব সাধারণ মানুষের ওপর পড়বে। এমতাবস্থায় বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়লে তা হবে সাধারণ মানুষের জন্য মরার ওপর খাড়ার ঘা। গ্যাসের দাম বাড়ালে জনগণ তা মেনে নেবে না। সাধারণ মানুষ এমনিতেই অনেক কষ্টে দিনাতিপাত করছে। পুনরায় গ্যাস-বিদ্যুতের দাম বাড়ালে জনগণ তা প্রতিহত করবে।
গতকাল রাজধানীর পুরানা পল্টনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা শাখার এক যৌথ সভায় নেতৃবৃন্দ একথা বলেন। ঢাকা জেলা সভাপতি আলহাজ সৈয়দ আলী মোস্তফার সভাপতিত্বে এবং সেক্রেটারি আলহাজ শাহাদাত হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মুহাম্মদ আবু হানিফ মিয়া, হাফেজ জয়নুল আবেদীন ডা. কামরুজ্জামান, হাসমত আলী, মুফতি আব্দুল করীম, মাওলানা ইলিয়াস হোসাইন, আতিকুর রহমান, আলআমীন মজুমদার, আব্দুর রাজ্জাক বেপারী, টিএম মাহফুজ, মুফতি ইজাহারুল ইসলাম, হাফেজ জহিরুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ