Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল এম.এ মাদরাসা কমপ্লেক্সের উদ্যোগে দোয়া মাহফিল

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

প্রেস বিজ্ঞপ্তি : গত শনিবার আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল এম.এ মাদরাসা কমপ্লেক্সের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের রোগ মুক্তির জন্য এবং সংসদ সদস্য আলহাজ সাদেক খানের সম্বর্ধনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দোয়া করেন হযরত আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব।
প্রধান অতিথি ছিলেন আলহাজ সাদেক খান এমপি। সভাপতিত্ব করেন উক্ত কমপ্লক্সের সেক্রেটারী জেনারেল শেখ মোহাম্মদ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন শেখ বজলুর রহমান। আলহাজ মো. রতন মিয়া, অত্র কমপ্লেক্সের আজীবন সদস্য ও বিসমিল্লাহ ফাইলিং এন্ড কনস্ট্রাকশনের প্রোপাইটর ব্যবসায়ী সৈয়দ সিরাজ-উদ-দৌলা, ঢাকা চেম্বার অব কমার্সের পরিচালক এস.এম জিল্লুর রহমান আজাদ। মাঈনুল হাসান রাসেল। মোহাম্মদপুর থানা কমিটি এবং নায়েবে আমির রুহুল আমিন খান মেহেদী প্রমুখ।
মিলাদ পাঠ করেন মাওলানা ডা: আব্দুস সবুর কামাল, মাওলানা মো. মাঈনুদ্দিন, সাব্বির হোসেন (এরশাদ)। উপস্থাপনা করেন মাওলানা মো. তোজাম্মেল হক। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মাওলানা কারী রওশন আরা নূরী।
ছাত্রী ও হেফজখানার ছাত্রদের নিয়ে খতমে শেফা, খতমে খাজেগান, খতমে ইউনুছ পড়ে রাহমানিয়া জৈনপুরী খানকা (দরবার) শরীফের গদীনশীন পীর এবং মাদরাসা কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট হযরত আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী। প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং ওবায়দুল কাদেরের রোগ মুক্তি কামনা করে আখেরি মোনাজাত করেন।ৃ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন