Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের কমিটি গঠন

সভাপতি হাবিবুর রহমান, সম্পাদক আওরঙ্গজীব

রাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের নতুন কমিটি গঠিত হয়েছে। প্রাণিবিদ্যা বিভাগের প্রফেসর ড. হাবিবুর রহমান ১১২ ভোট পেয়ে সভাপতি ও ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. আওরঙ্গজীব মো. আব্দুর রহমান ১১৮ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।
গতকাল রোববার বিশ্ববিদ্যালয় জুবেরী ভবনে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে বিকেল সাড়ে টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ফার্মেসী বিভাগের প্রফেসর ড. গোলাম সাদিক। নির্বাচিত ফোরামের অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ড. এ. এন. এম জাহাঙ্গীর কবির, যুগ্ম সম্পাদক ড. মো. মোশাররফ হোসেন, ত. মো. আবুল হাসান (মুকুল), কোষাধ্যক্ষ ড. মো ফরিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাজ্জাদুর রহিম, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ড. মো তরিকুল ইসলাম, প্রচার সম্পাদক- ড. মো আব্দলু খালেক, তথ্য ও গবেষনা সম্পাদক- ড. মো আব্দুল হান্নান, যুগ্ম তথ্য ও গবেষণা সম্পাদক ড . মোছা শাহানা পারভীন, সদস্য ড. মো রেজাউল করিম, ড. সৈয়দ সরওয়ার জাহান (লিটন) ড. মো সাইফুল ইসলাম ফারুকী, ড. ফকির নজরুল ইসলাম, কলা অনুষদ প্রতিনিধি- ড. যাহার - ই- তাশনীম (নীলা), আইন চারুকলা- ড. মো মুস্তাফিজুর রহমান, বিজ্ঞান অনুষদ- ড. মো ইসমাইল তারেক, ব্যবসা অনুষদ- মো. মাহবুবার রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদ- ড. মো জাহাঙ্গীর হোসেন (বাবু) প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয়তাবাদী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ