Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

দেবহাটায় পিকআপ চাপায় ১ম শ্রেণির শিক্ষার্থী নিহত, সড়ক অবরোধ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ১১:৩৩ এএম

সাতক্ষীরার দেবহাটায় পিকআপ চাপায় জৈতি (৬) নামের এক শিশু শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (১১মার্চ) সকাল ৮ টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের সখিপুর সরকারি কেবিএ কলেজের সামনে এ দূঘর্টনা ঘটে।
নিহত জৈতি দেবহাটার সখিপুর গ্রামের হুমায়ুন কবিরের মেয়ে।
এ ঘটনায় স্থণীয়রা পিকআপ চালক সাতক্ষীরা সদর উপজেলার মোক্তার আলীর ছেলে বাবু (৩৬) কে আটক করে। তারা কেবিএ কলেজ ও সখিপুর দীঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে স্পিড ব্রেকারের দাবিতে সাতক্ষীরা-কালীগঞ্জ সড়ক অবরোধ করে রাখে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮ টার দিকে জৈতি স্কুলে যাওয়ার সময় রাস্তা পার হচ্ছিলো। এসময় সাতক্ষীরা থেকে কালিগঞ্জ অভিমুখি দ্রুতগামী পিকআপ ( নং- ঢাকা মেট্রো- ন ১৩-৬৭১৪) তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা পিকআপ চাপায় শিশু নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক পিকআপ ও ড্রাইভারকে আটক করা হয়েছে। প্রশাসনের অশ্বাসের প্রেক্ষিতে জনগণ তাদের ঘন্টাব্যাপী অবরোধ তুলে নেয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিকআপ

২১ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ