Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোট সুষ্ঠু হয়েছে: ঢাবি ভিসি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৩:০৮ পিএম
বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন সুষ্ঠু হয়েছে বলে মন্তব্য করেছেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। আজ সোমবার দুপুরে তিনি মন্তব্য করেন। ড. আখতারুজ্জামান বলেন, উৎসবমুখর পরিবেশে শিক্ষার্থীরা ভোট দিয়েছে। তারা শৃঙ্খলা বজায় রেখে ভোট দিয়েছে- এটা বিশ্ববিদ্যালয়ের জন্য দৃষ্টান্ত।
 
প্রসঙ্গত, ২৮ বছর পর অনুষ্ঠিত এ ডাকসু নির্বাচনে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। বেলা দুইটা পর্যন্ত চলে এই ভোটগ্রহণ কার্যক্রম। তবে ঢাবি ক্যাম্পাসে সকাল থেকেই বিভিন্ন হলগুলোতে ভোটে অনিয়মের অভিযোগ ওঠে। এছাড়া অনিয়মের অভিযোগে ছাত্রলীগ ছাড়া প্রায় সব প্যানেলই ভোট বর্জনের ঘোষণা দেয়। একই সঙ্গে আগামীকাল থেকে ক্যাম্পাসে অনির্দিষ্টকালের ডাকও দিয়েছে বিভিন্ন ছাত্র সংগঠন।


 

Show all comments
  • Billal Hosen ১১ মার্চ, ২০১৯, ৩:৩৮ পিএম says : 0
    হে ঈমানদারগণ! তোমরা ন্যায়ের উপর প্রতিষ্ঠিত থাক, আল্লাহর জন্য সাক্ষীরূপে, যদিও তা তোমাদের নিজদের কিংবা পিতা-মাতার অথবা নিকট আত্মীয়-স্বজনের বিরুদ্ধে হয়। সূরা আন-নিসা: ১৩৫।
    Total Reply(1) Reply
    • Mir Kasham ১২ মার্চ, ২০১৯, ৫:১৬ এএম says : 4
      I feel guilty myself when I read the kinds of news. The World I00 universities, there in no list Dhaka University. This election is going down education system. Please feel about it our educated people .
  • Md. Enayet Hossain Lin ১১ মার্চ, ২০১৯, ৩:৪৪ পিএম says : 0
    ডাকসু নির্বাচনে ভোট চোরের কান্ডারীকে প্রকাশ্যে .............. দরকার।
    Total Reply(0) Reply
  • nurul alam ১১ মার্চ, ২০১৯, ৪:০৯ পিএম says : 0
    স্যার আপনি দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠের অভিভাবক । আপনিও তাহলে দেশের ঐ নোংরা রাজনীতির শিকার ! লজ্জ্বায় মাথা হেট হয়ে যায় । যেখানে হতে দেশের ভবিষ্যৎ কর্ণধার তৈরি হয় সেখানেই আপনি এমন কান্ড করতে দিলেন ! বিবেকতো ঐ নোংরা রাজনীতিবিধদের নেই যারা শুধু ক্ষমতা আঁকড়ে রাখতে সকল অনৈতিক কর্ম করে এবং করিয়ে থাকে । কিন্তু ঢাবি নির্বাচনেও আপনি সে পথ অনুসরণ করলেন ! আ’লীগ আসলেই নষ্ট রাজনীতির ধারক । এরা শুধু ক্ষমতা বোঝে পরমত সহিঞ্চুতা বোঝেনা । তাই স্বাধীনতা পরবর্তী হতে এ দলের ক্ষয়ই হয়েছে । এবং ভবিষ্যতেও এদের পতন আটকানো যাবেনা ।
    Total Reply(0) Reply
  • Md Zohurul Islam ১১ মার্চ, ২০১৯, ৪:৫০ পিএম says : 0
    এই লোকটাকে কি দেখে ভিসি বানিয়েছে আমি বুঝতে পারতেছি না আমার মনে ইনি টাকা দিয়ে সারটিফিকেট কিনে চাকরি নিয়েছে তানাহলে কিভাবে বলেন সুষ্টু নির্বাচন হয়েছে সব প্যানেল ভোট বর্জন করলো তারপরও ................ দয়া করে কেহ আছেন বলবেন এই লোকটা আসলে কি ??????????????????????
    Total Reply(0) Reply
  • Jahid ১১ মার্চ, ২০১৯, ৫:১৯ পিএম says : 0
    মিরজাফরি কথা জত সব !!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!
    Total Reply(0) Reply
  • Md Arif Hossain ১২ মার্চ, ২০১৯, ২:০১ পিএম says : 0
    We are very let down about this fact.The greatest educational institutions that are killed with ill-politics.There are no civil persons in our country who bring off.It's very sad for us.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ