Inqilab Logo

ঢাকা, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০ হিজরী।

বেনাপোলে গণধর্ষণের শিকার দুই তরুণী : গ্রেফতার ৬

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৪:২৬ পিএম
যশোরের বেনাপোলে দুই তরুণী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। দালালদের মাধ্যমে ভারতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার উদ্দেশে এসে ধর্ষণের শিকার হন তারা।
বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের শাহ-আলমের বাড়ির পাশের একটি পুকুরপাড়ে গতকাল রোববার রাতে এ ঘটনা ঘটে।
পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাত ধর্ষকের মধ্যে ছয়জনকে গ্রেফতার করেছে।
তারা হলেন পুটখালী গ্রামের ছাদেক হোসেনের ছেলে রাতুল, আলমের ছেলে সোহেল, খালেক শেখের ছেলে আব্দুল্লাহ, আজাহার হোসেনের ছেলে আরিফ হোসেন, মুর্শেদ আলীর ছেলে শিমুল ও আয়ুব আলীর ছেলে বিপ্লব। শাহীন নামে অপর এক আসামি পলাতক রয়েছে।
ওই দুই তরুণী জানান, তারা ভারতে আত্মীয়ের বাড়ি বেড়াতে যাওয়ার উদ্দেশে দালালদের মাধ্যমে রোববার বিকেলে কুষ্টিয়া ও চাঁদপুর থেকে পুটখালী গ্রামে আসেন। তাদেরকে শাহ আলম বিশ্বাসের বাড়িতে আটকে রাখা হয়। পরে গভীর রাতে দুই তরুণীকে পুকুরপাড়ে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে সাতজন।
বেনাপোল পোর্ট থানার ওসি আবু সালেহ মাসুদ করিম বলেন, অবৈধপথে ভারত যাওয়ার উদ্দেশে আসা দুই তরুণীকে পুটখালী গ্রামের সাতজন ধর্ষণ করেছে। খবর পেয়ে কৌশলে ছয় ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় নারী নির্যাতন আইনে মামলা হয়েছে। আজ সোমবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
ওসি আরও জানান, ধর্ষণের শিকার দুই তরুণীকে উদ্ধার করা হয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ