Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

ধামরাইয়ে শিক্ষার্থীদের নিয়ে মাদক সন্ত্রাস ইভটিজিং ও জঙ্গিবাদ বিরোধী সভা

ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৪:৫০ পিএম

ঢাকার ধামরাইয়ে মাধ্যমিক পর্যায়ের কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক হাজার শিক্ষার্থীদের নিয়ে মাদক সন্ত্রাস জঙ্গিবাদ ইভটিজিং বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার ঢাকা জেলা পুলিশের আয়োজনে উপজেলার ঐতিহ্যবাহী বালিয়া ওদুদুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে ৫টি প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিদের নিয়ে এ মতবিনিময়সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন উক্ত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক।
এ অনুষ্ঠনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) সাইদুর রহমান, রাজবাড়ি জেলা অতিরিক্ত পুলিশ সুপার রাকিব খান, সাভার সার্কেলের সহকারি পুলিশ সুপার তাহমিদুল ইসলাম,স্বাগত বক্তব্য রাখেন ধামরাই থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা,অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মানবাধীকার সংস্থা (আসক) চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এনামুল হক আইয়ুব, বেসরকারী উন্নয়ন সংস্থা এসডিআইয়ের নির্বাহী পরিচালক সমাজ সেবক সামছুল হক, বালিয়া ইউ.পি চেয়ারম্যান আহম্মদ হোসেন, সাংবাদিক আবু হাসান প্রমুখ। সঞ্চালনায় ছিলেন ধামরাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।
বক্তারা শিক্ষার্থীদের মাঝে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং এর কুফল বা ভয়াবহ ক্ষতিকর দিকগুলো উপস্থাপন করেন। এক পর্যায়ে উপস্থিত শিক্ষার্থীরা হাত উঁচিয়ে একযোগে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিংকে ‘না’ বলে এসব থেকে দূরে থাকার প্রতিজ্ঞা করে। সুন্দর সমাজ গঠণের প্রত্যয়ে আয়োজিত এ সভায় শিক্ষক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

১৮ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ