Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্লোমো অ্যাওয়ার্ড অর্জন করলো রবি এমহেলথ পার্টনার মিলভিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৫:৪৮ পিএম | আপডেট : ৬:৩৩ পিএম, ১১ মার্চ, ২০১৯

রবি’র এমহেলথ পার্টনার মিলভিক বেস্ট মোবাইল ইনোভেশন ফর হেলথ অ্যান্ড বায়োটেক ক্যাটাগরিতে জিএসএমএ গ্লোবাল মোবাইল (গোমো) অ্যাওয়ার্ড অর্জন করেছে। গত ফেব্রুয়ারিতে ¯েপনের বার্সেলোনায় অনুষ্ঠিত হয়ে যাওয়া মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস-এ রবি’র মোবাইল হেলথ সার্ভিস ব্র্যান্ড হিসেবে মিলভিক-এর মাই হেলথ এই অ্যাওয়ার্ড অর্জন করেছে। মিলভিক দীর্ঘদিন যাবৎ বিশ্বের বিভিন্ন দেশে বিমা নামে কার্যক্রম পরিচালনা করে আসছে। দেশের সুবিধাবঞ্চিত গ্রাহকদের সুলভে মোবাইল স্বাস্থ্য ও ইন্স্যুরেন্স সেবা প্রদানের লক্ষ্যে ২০১৭ সাল থেকে রবি এবং মিলভিক যৌথভাবে ‘মাই হেলথ’ ব্র্যান্ডটি নিয়ে আসে। বাংলাদেশে বেশকিছু এমহেলথ পণ্যের অফার নিয়ে মিলভিক ২০১৫ সাল থেকে রবি’র সাথে কাজ করে আসছে। ২০১৮ সালের নভেম্বরে মাই হেলথ-এর মোবাইল অ্যাপ চালু হয়। অ্যাপটির ফ্রি এবং বৈতনিক সাবস্ক্রাইবাররা খুব সহজে মানস¤পন্ন চিকিৎসাসেবা পেয়ে থাকেন।

রবি’র চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব বলেন, সুবিধাবঞ্চিত মানুষদের উদ্ভাবনী ডিজিটাল সেবা প্রদানের ক্ষেত্রে বাংলাদেশে মাই হেলথ একটি বিপ্লবের চেয়ে কোন অংশে কম নয়। আমরা সবসময় অনুধাবন করি যে, এই ক্ষেত্রে মিলভিক-এর বিশ্বমানের দক্ষতা এবং দেশের শীর্ষ স্থানীয় ডিজিটাল ব্র্যান্ড হিসেবে রবি’র শক্তিশালী অবস্থান; এই দুইয়ে মিলে স্বাস্থ্যখাতে ডিজিটাল বিপ্লব ঘটাতে সক্ষম হয়েছে।

মিলভিক বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আকিরা মরিতা বলেন, আন্তর্জাতিক মোবাইল স্বাস্থ্যসেবা ইন্ডাস্ট্রিতে শীর্ষ স্থানীয় হিসেবে পরিচিতি লাভ করা আমাদের জন্য অত্যন্ত প্রেরণামূলক একটি ব্যাপার। মিলভিক-এ আমরা আমাদের গ্রাহকদের জন্য সম্ভাব্য সর্বোপরি সেরা মোবাইল-ভিত্তিক স্বাস্থ্যসেবা নিশ্চিত করার উপরে গুরুত্ব দিয়ে থাকি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রবি

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ