Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বপ্ন আউটলেটে বাংলালিংক গ্রাহকদের ২০% ডিসকাউন্ট

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৫:৫২ পিএম

স্বপ্ন আউটলেটে বাংলালিংক আইকন গ্রাহকদের জন্য ২০ শতাংশ ডিসকাউন্ট অফার চালু করেছে। দেশব্যাপী স্বপ্ন’র সব আউটলেটে বিশেষ এই ডিসকাউন্ট অফার পাবেন আইকন গ্রাহকরা। অফারটি পেতে আইকন গ্রাহকদেরকে তাদের আইকন কার্ড স্বপ্ন এর ক্যাশ কাউন্টারে প্রদর্শন করতে হবে।

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং এবং এসিআই লজিস্টিক্স লিমিটেড (স্বপ্ন)-এর বিজনেস ডিরেক্ট সোহেল তানভির খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে অফার সংক্রান্ত চুক্তিতে স্বাক্ষর করেন। বাংলালিংক-এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অব হাই ভ্যালু সেগমেন্ট রফিক আহমেদ, বাংলালিংক-এর লয়্যালটি এ্যান্ড পার্টনারশিপ সিনিয়র ম্যানেজার মো. আরিফুল হক ও এসিআই লজিস্টিক্স লিমিটেড (স্বপ্ন)-এর বিজনেস ডিরেক্টর সাইফুল আলম।

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং বলেন, স্বপ্ন-এর সাথে বাংলালিংক-এর চুক্তির মাধ্যমে চালু হওয়া বিশেষ এই অফারটি গ্রাহকদেরকে বাড়তি সুবিধা প্রদানের একটি উদ্যোগ। আইকন গ্রাহকদের কেনাকাটার অভিজ্ঞতা আরও উপভোগ্য করতে অফারটি চালু করা হয়েছে।

এসিআই লজিস্টিক্স লিমিটেড (স্বপ্ন)-এর বিজনেস ডিরেক্টর সোহেল তানভির খান বলেন, বাংলালিংক-এর আইকন গ্রাহকদের বিশেষ এই সুবিধা দিতে পেরে আমরা আনন্দিত। উন্নত মানের পণ্য ও সেবা প্রদানের মাধ্যমে গ্রাহক ও ব্যবসায়িক অংশীদারদের সাথে সম্পর্কের ক্ষেত্রে সম্মান ও স্বচ্ছতা বজায় রাখতে চাই আমরা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বপ্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ