Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জের চরকাঁকড়ায় স্কুলছাত্রী ধর্ষণ, যুবক গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৬:১০ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে নবম শ্রেণীর ছাত্রী (১৬)কে ধর্ষণের ঘটনা ঘটেছে। এতে কামরুল হাসান বিপ্লব (২১) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকালে ভিকটিমের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এর আগে রবিবার রাতে ধর্ষণের ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা গেছে, রবিবার রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ভিকটিম তাদের ঘর থেকে বের হয়। এসময় পূর্বথেকে ওৎপেতে থাকা বিপ্লব ভিকটিমকে জোর পূর্বক তুলে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষিতার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে বিপ্লবকে আটক করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভিকটিমকে উদ্ধার ও বিপ্লবকে গ্রেপ্তার করে।

ভিকটিমের বাবা অভিযোগ করে বলেন, ভিকটিম স্থানীয় পেশকারহাট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে পড়ে। বিদ্যালয়ে আসা যাওয়ার পথে বিপ্লব প্রায় সময় ভিকটিমকে উক্তত্য করতো। বিপ্লবের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় সেই এ ঘটনা ঘটিয়েছে।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মোস্তাফিজুর রহমান জানান, স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। ধর্ষককে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে এবং ধর্ষিতার মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ